অনৈতিক কাজে জড়ালে কাউকে ছাড় দেয়া হবে না: এলজিআরডি মন্ত্রী

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২১ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৩ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 48 বার
অনৈতিক কাজে জড়ালে কাউকে ছাড় দেয়া হবে না: এলজিআরডি মন্ত্রী অনৈতিক কাজে জড়ালে কাউকে ছাড় দেয়া হবে না: এলজিআরডি মন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ‘মাদকের সঙ্গে যুক্ত হওয়া, দরবারের নামে জিম্মি করে মানুষ থেকে টাকা আদায়, ভবন নির্মাণের কাজে ইট-বালু নিতে বাধ্য করাসহ অনৈতিক কোনো কাজে জড়িয়ে পড়লে কাউকে ছাড় দেয়া হবে না।’

শনিবার কুমিল্লার লাকসাম আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, জীবিকা নির্বাহের জন্য সততার ভিত্তিতে ব্যবসা-বাণিজ্য করতে হবে। সরকারের উন্নয়ন সহযোগিতার জন্য পৌরমেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করলে আগামী দিনগুলোতে দেশ আরও দ্রুত এগিয়ে যাবে। সে জন্য দলের ভাবমূর্তি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবে না।

এলজিআরডি মন্ত্রী বলেন, যারাই দলবিরোধী ও অনৈতিক কাজে লিপ্ত হয়েছে- তাদের সাজা ভোগ করতে হয়েছে। দলীয় পদ পেয়ে ক্ষমতার অপব্যবহার করা যাবে না। ক্ষমতা অপব্যবহারকারী যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি দেন তিনি।

প্রশাসনের উদ্দেশে তিনি বলেন, জনগণের স্বার্থে আরও নিবিড়ভাবে কাজ করার অঙ্গীকার করতে হবে। কারণ প্রশাসনের কর্মকর্তারা এ দেশেরই নাগরিক। কারো ফাইল আটকিয়ে টাকা নিলে এটা সহ্য করা হবে না। জনগণের সেবা করার মানসিকতা তৈরি করুন।

এলজিআরডি মন্ত্রী আরও বলেন, দারিদ্র্য বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। দারিদ্রের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্র্যমুক্ত করা হবে। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। দেশের সুবিধাবঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নেও বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে।

পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আবু তাহের, লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, তথ্য ও গবেষণা সম্পাদক অহিদ উল্লাহ মজু, মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামিম, ছাত্রলীগের সভাপতি শিহাব খান।

এ ছাড়াও মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, শাহ আলম, শাহজাহান, মোহাম্মদ উল্লাহ, খলিলুর রহমান, চেয়ারম্যান আবদুল আউয়াল, রুহুল আমিন, ওমর ফারুক, শহিদুল ইসলাম শাহিন, আবদুর রশিদ সওদাগর, আলী আহমেদ, হারুনুর রশিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *