জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২০ আগস্ট ২০১৯, ৯:৫৮ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 73 বার
জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল টি অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। এসময় তিনি বলেন শোক কে শক্তিতে পরনতি করে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। জাতি কখোন সেই ১৫ আগস্ট এর বঙ্গবন্ধু সপরিবারে হত্যাকাণ্ডের কথা ভুলবে না।

প্রধান বক্তা হিসেবে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী বলেন ছাত্রলীগ সবসময় দেশের সংকটময় মুহূর্তে মানুষের পাশে দাঁড়িয়েছেন, বঙ্গবন্ধু নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। একটি দেশের স্বাধীনতা যেই মানুষ টি এনে দিলো সেই মানুষটি সহ তার পরিবারের অধিকাংশ সদস্য সদস্য দের নির্মমভাবে হত্যা করা হয় ১৫ ই আগস্ট। আজ আমি কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ও জেলা ছাত্রলীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করছি, সেইসাথে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ আহমেদ এর পরিচালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ম-সাধারণ সম্পাদক শামস ই নোমান, যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, সাংগঠনিক সম্পাদক নাজমুল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক বারিকুল ইসলাম বাধন, উপ দপ্তর সম্পাদক ইমরান হোসেন, সহ-সভাপতি ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ তানজিম নওশাদ পল্লব।

এসময় স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি সুরঞ্জন ঘোষ,

এসময় কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, কুমারখালী, মিরপুর,দৌলতপুর,মিরপুর, খোকসা উপজেলা সহ কুষ্টিয়া পলিটেকনিক ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১৫ ই আগস্ট নির্মমভাবে হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু সহ সপরিবারে আত্মার শান্তি কামনায় এবং দেশবাসী মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।সব শেষে ফগার মেশিন সিয়ে এডিয়া মশা নিধন করে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতিনিধি দল।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *