নিউইয়র্কে ছাত্রলীগ নেতা সাজ্জাদের পিতার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :৯ সেপ্টেম্বর ২০১৯, ৫:৩২ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 147 বার
নিউইয়র্কে ছাত্রলীগ নেতা সাজ্জাদের পিতার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাষ্ট্র শাখার আয়োজনে ছাত্রলীগ নেতা সৈয়দ সাজ্জাদ রায়হানের পিতা, মানুষ গড়ার কারিগর বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক হাজ্বী আব্দুল মালেক মাস্টারের পরলোকগমন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।গত রবিবার (৮ সেপ্টেম্বর ২০১৯ ইং) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের তিতাস টাউন হলে এ আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে মরহুমের প্রতি স্মৃতিচারণ করেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।
এ অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাখওয়াত বিশ্বাস, শাইখুল ইসলাম, ওয়ালী হাসান, গজনবী, আব্দুল হামিদ, মাহবুবুর রহমান টুকু, জয়নাল আবদিন জয়, জাহাঙ্গীর এইচ মিয়া, জাহিদ হাসান, আলামিন আকন, শাহানারা রহমান, ইসরাফুর রহমান সেন্টু। নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন আজমল ও মরহুমের প্রতিবেশী ডা. ইউসুফ খান।

আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক তরিকুল হায়দার চৌধুরী, যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবক লীগের ,সৈয়দ কিবরিয়া জামান, কবির আলী, মনজুর চৌধুরী, গোলাম মোস্তফা, আরিফুর রহমান, হিরা বাবু, নুরুল আমিন বাবু, সাদেক শিবলী।

দোয়া মাহফিলে আরও অংশগ্রহণ করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য হেলাল মিয়া, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের নেতৃবৃন্দ- আমিনুল ইসলাম, আহমেদ নুর আবির, শহিদুল ইসলাম, হাসিব রায়ান, রায়হান বাবু, কামাল মিয়া স্বাধীন, দাও নাজমুল হক রাসেল, মাহবুব আলম, হাসান আরিফ; জসিম উদ্দিন ভূঁইয়া, সফিউল হক, ফাহিম আহমেদ, সাহিদুল হক রাসেল, শাকিল আহমেদ, ইরফান কক্স, মৃদুল করিম, ইমতিয়াজ রিফাত, মেহরাজ ফাহমি, আব্দুল মালেক সোহাগ, মোজাম্মেল হক রাসেল, মাহফুজ সরদার, ফরহাদ প্রধান সিজান, জাবেদ মিজবা, সাখওয়াত রাজীব, মুজিবুল আলম, শাহরিয়ার আকবার সোহাগ, মো: উজ্জল রহমান, নিউইয়র্ক স্টেট ছাত্রলীগের সভাপতি রায়হান মাহমুদ সহ হাসান, মাহিন, মুমিন, উত্তম দে, নিশাত আরও অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা মরহুম হাজী সৈয়দ আব্দুল মালেক মাষ্টারের ছয় ছেলে সৈয়দ মিজানুর রহমান জীবন, সৈয়দ হেমায়েত হোসেন, সৈয়দ শাহাদাত হোসেন, সৈয়দ শাহআলম, সৈয়দ শাহনুর আলম রিপন এবং দুই মেয়ে সৈয়দা ফিরোজা ও সৈয়দা লিপি সহ তাঁর স্ত্রী, পরিবার ও স্মজনদের প্রতি সমবেদনা ও সহমর্মিতা প্রকাশ করেন এবং মরহুম সহ ছাত্রলীগের সহযোদ্ধা ইরফানের বাবা ও মোজাম্মেলের দাদীর জন্য সকলের দোয়া কামনা করেন।
দোয়া পরিচালনায় ছিলেন বিশিষ্ট ইসলামীচিন্তাবিদ মাওলানা শেখ সইফুল সিদ্দিকী।

উল্লেখ্য, হাজ্বী আব্দুল মালেক মাস্টার শনিবার (৩১ আগস্ট ২০১৯) সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহী—-রাজিউন)।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *