প্রধানমন্ত্রীকে জেএফকে বিমানবন্দরে স্বাগত জানালেন যুক্তরাষ্ট্র আওয়ামী সাংস্কৃতিক ফোরাম

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২৪ সেপ্টেম্বর ২০১৯, ১:১৩ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 225 বার
প্রধানমন্ত্রীকে জেএফকে বিমানবন্দরে স্বাগত জানালেন যুক্তরাষ্ট্র আওয়ামী সাংস্কৃতিক ফোরাম

যুক্তরাষ্ট্র আওয়ামী সাংস্কৃতিক ফোরামের প্রেসিডেন্ট সাহিদা পারভীন লিপির নেতৃত্বে দলীয় নেতাকর্মী নিয়ে ওয়াশিংটন থেকে নিউইয়র্কে এসে জেএফকে বিমানবন্দরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান।সে সময় সেখানে সাংস্কৃতিক ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সাহিদা পারভিন লিপি বলেন দলের প্রতি ভালোবাসা ও আনুগত্যের থেকে শুধু ওয়াশিংটন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুযোগ্য উত্তরসূরি চারবারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য এবং তাকে স্বাগত জানানোর জন্য ৫ ঘন্টা ড্রাইভ করে ওয়াশিংটন থেকে নিউইয়র্কে এসেছি।এটা শুধু দলের প্রতি ভালোবাসা থেকে কোন কিছু চাওয়া পাওয়ার জন্য নয়। লিপি বলেন আমরা যারা প্রবাসে রাজনীতি করি আমার মনে হয় এরাই সত্যিকারের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ,কারণ আমাদের সকল ব্যস্ততা কাজকর্ম ফেলে জননেত্রী শেখ হাসিনা যখন নিউইয়র্কে আসে আমরা চলে আসে। আমি জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করি ,পাশাপাশি তিনি যে বাংলাদেশে দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে এটা যেন সফলকাম হয় তার জন্য আমরা সবাই মিলে আসুন সহযোগিতা করি।
উল্লেখ্য: জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগ দিতে রোববার নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সময় বিকাল সাড়ে চারটার দিকে তিনি ইত্তেহাদ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জন এফ কেনেডি বিমানবন্দরে নামেন। পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়াউদ্দিন এবং জাতিসংঘে বাংলাদেশের রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেনসহ উর্দ্ধতন কর্মকর্তারা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

এসময় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী শেখ হাসিনাকে স্বাগত জানাতে বিমানবন্দরে জড়ো হন।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *