প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে নিউইয়র্ক মহানগর আ:লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :১০ সেপ্টেম্বর ২০১৯, ৫:০৮ অপরাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 52 বার
প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে নিউইয়র্ক মহানগর আ:লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গত ৯ই সেপ্টেম্বর নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের
ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী। সভায় কার্যকরী কমিটির ৩৫ সদস্যের উপস্থিতিতে জাতিসংঘের ৭৪তম সাধারণ পরিষদের সভায় যোগ দিতে সফরসঙ্গীসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২২ই সেপ্টেম্বর নিউইয়র্কে আগমন কে সামনে রেখে জননেত্রীর সফর কে সফল করতে ব্যাপক প্রস্তুতির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ লক্ষ্যে মহানগর আওয়ামী লীগ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো সাথে নিয়ে ঘরোয়া বৈঠক, টাউন হল সভা এবং গণসংযোগ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়ের ছবিসংবলিত পোস্টার-ফেস্টুন নিয়ে বিমানবন্দরে, শান্তি সমাবেশে এবং গণসংবর্ধনাস্থলে উপস্থিত থাকার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।সভায় সদ্য প্রয়াত সভাপতি কমান্ডার নুরন্নবী কে স্মরণ করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে কমান্ডার নুরন্নবীকে উৎসর্গ করে একটি ম্যাগাজিন প্রকাশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
উক্ত সভায় ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান এবং সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরী সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি মাসুদ সিরাজী,শাহীন দেলোয়ার,এম উদ্দিন আলমগীর, যুগ্ন সম্পাদক নুরুল আমিন বাবু, শিমুল হাসান, সৈয়দ ইলিয়াস খসরু,সাংগঠনিক সম্পাদক শিবলী ছাদেক, রশিদ রানা, মাহফুজুল হক হায়দার, সুমন মাহমুদ, দপ্তর সম্পাদক মোতাসিম ভূঁইয়া দুলাল, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ বাবুল,সম্পাদক মন্ডলীর সদস্য শফি উদ্দিন তালুকদার, ইসমত হক খোকন, তোফাজ্জল হোসেন,নুরুল ইসলাম, গোলাম মোহাম্মদ হাসান সহ বিভিন্ন বোরো কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *