প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে – U.S. Bangla News




প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

ইউ এস বাংলা নিউজ ডেক্স:-
আপডেটঃ ১৫ মে, ২০২৩ | ৫:০৭
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার বিকেলে ৪টায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন। তার সদ্যসমাপ্ত জাপান, যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য সফরের ফলাফল সম্পর্কে গণমাধ্যমকে অবহিত করতে গণভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সোমবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সংবাদ সম্মেলন শুরু হবে। জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১৫ দিনের সফর শেষে গত ৯ মে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ত্রিদেশীয় সফরে গত ২৫ এপ্রিল সকাল ৭টা ৫৬ মিনিটের দিকে জাপানের টোকিওর উদ্দেশে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন প্রধানমন্ত্রী। সেখানে জাপান ও বাংলাদেশের মধ্যে আটটি চুক্তি হয়। এরপর প্রধানমন্ত্রী বাংলাদেশ-বিশ্বব্যাংক অংশীদারিত্বের ৫০ বছর

পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ২৯ এপ্রিল ওয়াশিংটন ডিসিতে পৌঁছান। যুক্তরাষ্ট্র সফরকালে আরও কয়েকটি কর্মসূচিতে যোগ দেন তিনি। এরপর রাজা তৃতীয় চার্লসের অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে ৪ মে যুক্তরাজ্যে পৌঁছান শেখ হাসিনা। ৬ মে অনুষ্ঠানে যোগ দেন তিনি। এ ছাড়া ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকসহ গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে বৈঠক করেন।
ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপমাত্রা কমার সুখবর নেই, তীব্র গরমে ঘরে-বাইরে সর্বত্র অস্বস্তি ইসরাইলি ড্রোন ভূপাতিত করে যে বার্তা দিচ্ছে হিজবুল্লাহ মিরপুরে ছাদ থেকে লাফিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা ব্যাংক একীভূতকরণ দায়মুক্তির নতুন মুখোশ: টিআইবি সাবেক প্রেমিকাকে কাছে পেয়ে জড়িয়ে ধরলেন সৃজিত! চেয়ারম্যানরা এমপি মন্ত্রীর স্বজন হলেও নির্বাচনে অংশ নিতে পারবেন: মির্জা আজম যে কারণে বিশ্বে কমল জ্বালানি তেলের দাম একরামের এমপি পদ স্থগিতের দাবি জেলা আ.লীগের ফিলিস্তিনিদের অনুদান দিয়েছে মালয়েশিয়ার বাংলাদেশি মুসলিম কমিউনিটি ক্রমাবনতিশীল ঢাকার পরিবেশ: একদিন কি মৃত শহরে পরিণত হবে? শিক্ষাপ্রতিষ্ঠানে সৎ ব্যক্তিদের আনতে হবে চতুর্থ ধাপের ৫৫ উপজেলায় ভোট ৫ জুন পরকীয়ায় জড়িয়ে বাবুল মিতুকে খুন করায়: মা গ্যাস-বিদ্যুতের দাম ও ঋণের সুদ বৃদ্ধি, ব্যবসা টিকিয়ে রাখা দায় ২ ভাইকে পিটিয়ে হত্যা: মহাসড়ক অবরোধ বিক্ষোভ, পুলিশের গুলিতে আহত ১৫ এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, আহত ১০ প্রচণ্ড গরমে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সনদ বাণিজ্য: কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে ইরান-পাকিস্তান বাণিজ্যিক চুক্তিতে যুক্তরাষ্ট্রের হুমকি স্ত্রীর সনদ বাণিজ্য নিয়ে কিছুই জানেন না আলী আকবর!