২৭ আগষ্ট, মংগলবার আটলান্টিক সিটিতে কৃতি ছাএ-ছাএী সংবর্ধনা

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২১ আগস্ট ২০১৯, ৩:৪১ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 87 বার
২৭ আগষ্ট, মংগলবার আটলান্টিক সিটিতে কৃতি ছাএ-ছাএী সংবর্ধনা

আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী –

যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের সাউথ জার্সিতে বসবাসরত কৃতি বাংলাদেশি-আমেরিকান ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানানো হবে। আগামী ২৭ আগস্ট,মংগলবার বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি কর্তৃক আয়োজিত ‘বাংলাদেশ মেলা’য় প্রবাসী বাংলাদেশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হবে।
সাউথ জার্সির বিভিন্ন স্কুলের প্রথম থেকে অষ্টম গ্রেড পর্যন্ত ‘এ অনার রোল’ ও ‘এ-বি অনার রোল’ প্রাপ্ত ছাএ-ছাএীদেরকে এই অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হবে।এছাড়া আটলান্টিক সিটি হাইস্কুল থেকে দ্বাদশ শ্রেণির চূড়ান্ত পরীক্ষায় মেধা তালিকায় স্থান লাভকারী দুই বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান শিক্ষার্থীকেও সংবর্ধিত করা হবে।অনুষ্ঠানে কংগ্রেসম্যান জেফ ভ্যান ড্রিউ, নিউজার্সি স্টেট সিনেটর ক্রিস এ ব্রাউন, আটলান্টিক সিটি মেয়র ফ্রাঙ্ক গিলিয়ামসহ উচ্চ পদস্থ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে আয়োজকদের সূএে জানা গেছে।
‘বাংলাদেশ মেলা’ আয়োজক সংগঠনের সভাপতি শহীদ খান এই অনুষ্ঠান প্রসংগে বলেন,”প্রবাসী বাংলাদেশি সন্তানদের মেধা ও মননের সর্বোচ্চ বিকাশ ঘটানোর লক্ষ্যেই আমাদের এই প্রয়াস”।
সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন প্রসংগে এক কৃতি শিক্ষার্থীর বাবা এই প্রতিবেদককে বলেন, ‘বাংলাদেশ মেলায় আমার মেয়ে সংবর্ধিত হবে জেনে অভিভাবক হিসেবে আমি খুব গর্ববোধ করছি এবং এই ধরনের মহতী অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজক সংগঠনকে টুপি খোলা অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করি, তারা প্রতি বছর এ রকম আয়োজন করবেন।’
সংবর্ধনা কমিটির প্রধান গোলাম হাফিজের নেতৃত্বে রওশনউদদীন,উর্মি বেগম,অপরাজিতা সরকার সংবর্ধনা অনুষ্ঠানটিকে সফল ও সার্থক করে তোলার জন নিরলস প্রচেষটা চালিয়ে যাচ্ছেন।সংবর্ধনা অনুষ্ঠানটির সমন্বয় সাধন করছেন ‘বাংলাদেশ মেলা’ আয়োজক কমিটির প্রধান সমন্বয়কারী বিপ্লব দেব।
কৃতি ছাএ-ছাএীদের সংবর্ধনা অনুষ্ঠানের সংবাদ কমিউনিটিতে বেশ সাড়া ফেলেছে।

সংবাদটি শেয়ার করুনঃ
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *