নিউইয়র্ক এখন মৃত্যুপুরী ১২ ঘণ্টায় মারা গেলেন ৮ জন বাংলাদেশি

অথর
নিজস্ব প্রতিবেদক   বাংলাদেশ
প্রকাশিত :২ এপ্রিল ২০২০, ১১:০২ পূর্বাহ্ণ | নিউজটি পড়া হয়েছে : 3864 বার
নিউইয়র্ক এখন মৃত্যুপুরী ১২ ঘণ্টায় মারা গেলেন ৮ জন বাংলাদেশি

নিউইয়র্ক এখন মৃত্যুপুরীতে পরিণিত হয়েছে।স্থানীয় সময় বুধবার পয়লা এপ্রিল মাত্র ১২ ঘন্টায় মারা গিয়েছে ১০ জন বাংলাদেশি ,প্রবাসীদের মধ্য চরম আতংক বিরাজ করছে॥
মৃত্যু ব্যক্তিরা হলেন:মোস্তাক আহমেদ ,(চাঁদপুর )জালাল আহমেদ চৌধুরী ,(দাউদকান্দী)মালেকুজ্জামান মানিক,(রংপুর)ওজি উল্লাহ খোকন,মুহাম্মদ রফিক উদ্দীন,সন্দ্বীপ )মুহাম্মদ মহসিন,সন্দ্বীপ )জিল্লুর রহমান,(যশোর)আয়ুব আলী,(বরিশাল )

এখন পর্যন্ত দেশটিতে করোনায় ভাইরাসের আক্রান্তের শীর্ষে রয়েছেন দেশটি। মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ১৫ হাজার ১৭৫ জন। মারা গেছেন ৫ হাজার ১১০ জন।
এদিকে মহামারি করোনা ভাইরাসের ছোবলে হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এখন পর্যন্ত এ ভাইরাস শনাক্ত হয়েছে ৯ লাখ ৩৫ হাজার ৮৪০ জনের শরীরে। এরইমধ্যে ২০৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে করোনা ভাইরাস।
বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৭ হাজার ২৭১ জন। করোনাভাইরাসে আক্রান্তদের সংখ্যা ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়ার্ল্ডওমিটার

আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ১ লাখ ৯৪ হাজার ২৮৬ জন। বর্তমানে চিকিৎসাধীন ৬ লাখ ৯৪ হাজার ৩১৩ জন। এদের মধ্যে ৬ লাখ ৫৮ হাজার ৮৩৫ জনের অবস্থা স্থিতিশীল এবং ৩৫ হাজার ৪৭৮ জনের অবস্থা গুরুতর।
এখন পর্যন্ত এ ভাইরাস সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে এ ভাইরাস শনাক্ত হয়েছে ২ লাখ ১৫ হাজার ১৭৫ জনের শরীরে। সেখানে মারা গেছেন ৫ হাজার ১১০ জন।

সংবাদটি শেয়ার করুনঃ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।